নেটফ্লিক্সের সিনেমাগুলি এই বছর কেবল দুটি অস্কার জিতেছে – টেকক্রাঞ্চ

0
10
<pre data-src=

 

যদিও নেটফ্লিক্স 24 টি মনোনয়ন পেয়েছেন (কোনও স্টুডিওর সর্বাধিক) এই বছরের অস্কারে, এর চলচ্চিত্রগুলি কেবল দুটি পুরষ্কার জিতে শেষ হয়েছিল।

“বিবাহের গল্প” – এর একটি চটকদার বিবাহবিচ্ছেদী অ্যাটর্নি নোরা চরিত্রে অভিনয় করার জন্য সহায়ক চরিত্রে লরা ডার্নকে সেরা অভিনেত্রী হিসাবে মনোনীত করা হয়েছিল – এটি ছয়টি মনোনয়ন থেকে “বিবাহের গল্প” অর্জনকারী একমাত্র পুরষ্কার।

এবং “দ্য আইরিশম্যান” খালি হাতে উঠে এসেছিল 10 বিভাগে মনোনীত হওয়া সত্ত্বেও। দুটি চলচ্চিত্রই সেরা পরিচালক এবং সেরা চিত্রের জন্য মনোনীত হয়েছিল, পুরষ্কারগুলি যা শেষ পর্যন্ত রাতের বড় বিজয়ী “পরজীবী” তে যায়।

Netflix এর সন্ধ্যার জন্য কেবলমাত্র অন্য অস্কারটি ছিল “আমেরিকান কারখানা”, যা সেরা ডকুমেন্টারি ফিচারের জন্য পুরষ্কার অর্জন করেছিল। ফিল্মটি প্রথম থেকে উদ্ভূত হয়েছিল বারাক এবং মিশেল ওবামার নেটফ্লিক্সের সাথে প্রযোজনার চুক্তি। (বিপরীতে গুজব সত্ত্বেও ওবামা পুরষ্কারটি গ্রহণ করার পক্ষে ছিলেন না।)

গত বছর, নেটফ্লিক্সের “রোমা” সিনেমাটোগ্রাফি, বিদেশী ভাষার চলচ্চিত্র এবং পরিচালক জন্য পুরষ্কার জিতেছে। এমন কিছু জল্পনা ছিল যে এটি যদি কোনও চিরাচরিত স্টুডিও দ্বারা প্রকাশিত হয় তবে সেরা চিত্রের জন্য এটি “গ্রিন বুক” কে মারতে পারে তবে এর অন্যান্য অসুবিধাও রয়েছে। একটি কারণ, একটি বিদেশী ভাষার চলচ্চিত্র কখনও বড় পুরষ্কার জিততে পারে নি – আজ রাতের অবধি, যখন “পরজীবী” বিজয়ী হয়েছিল।

এবং সম্ভবত এটি নির্বিশেষে “পরজীবী” বছর হত; এটি অবশ্যই সমস্ত পুরষ্কার প্রাপ্য। তবুও, “দ্য আইরিশম্যান” এখনও নেটফ্লিক্সের বৃহত্তম সুইংয়ের মতো মনে হয়েছিল। কিংবদন্তি মার্টিন স্কোরসেস পরিচালিত এটি 160 মিলিয়ন ডলারের রিপোর্টিত বাজেটের জন্য তৈরি করা হয়েছিল এবং আল পাকিনো এবং রবার্ট ডি নিরোকে একসঙ্গে অন স্ক্রিনে নিয়ে এসেছিলেন। সম্ভবত পরের বছর.

Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here